রাজ্যে ৫০ হাজার কর্মসংস্থান, শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া

বেশ কয়েকদিন আগেই রাজ্যে ৫০ হাজার কর্মসংস্থানের কথা ঘোষনা হয়েছিল। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে নিজেই এই বিষয়ে জানিয়েছিলেন। তবে সেই মুহুর্তে নিয়োগ করা হবে কিনা বা কবে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। সেই ভেবে আমরা আপনাদের ঐ বিষয়ে আপডেট দিই নি। এখন সেই ঘোষনা বাস্তবায়নের পথে হাটছে। তাই আজ আমরা আপনাদের ঐ কর্মসংস্থানের বিষয়ে বিস্তারিত জানাচ্ছি। 

50 Thousand Employment in West Bengal

ঠিক কি জানিয়েছেন মুখ্যমন্ত্রী?

ডিসেম্বর মাসের ২২ তারিখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানিয়েছিলেন- ‘আমার এটা জানাতে ভীষন খুশি হচ্ছে যে, বাংলার আইটি সেক্টর নতুন শিখরে পৌছোচ্ছে। TCS পশ্চিমবঙ্গের কোলকাতায় ৫০ হাজার কর্মচারী নিয়োগ করতে চলেছে। ২০১১ সালে এই সংখ্যাটি ছিল মাত্র ১১ হাজারের মতো, এখন তা তিন গুন বাড়ল। 

আমরা প্রায় শুনতে পাই যে, পশ্চিমবঙ্গের আইটি সেক্টরে কাজের অবস্থা খুবই খারাপ। এমন অবস্থায় ধনকুবের শিল্পপতি রতন টাটার কোম্পানি টাটা কন্সালটেন্সি সার্ভিস (TCS) রাজ্যের আইটি সেক্টরে ৫০ হাজার মতো শুন্যপদে ফ্রেশার গ্র্যাজুয়েট নিয়োগের কথা জানিয়েছে। ইতিমধ্যে এর আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। যে বিষয়ে আমরা আমাদের ওয়েবসাইটে আবেদন করার লিংক সহ বিস্তারিত তথ্য জানিয়েছি। 

টাটা কন্সালটেন্সি সার্ভিস (TCS)-এ যদি ৫০ হাজার শুন্যপদে সত্যি সত্যি যদি নিয়োগ প্রক্রিয়া নির্বিঘ্নে সম্পন্ন হয় তাহলে অনেক বেকার যুবক-যুবতীর দারুন সুবিধা হবে। সেই বিষয়ে কোনো সন্দেহ নেই। নিচের লিংকে ক্লিক করে TCS এর নিয়োগের বিস্তারিত তথ্য আপনি জানতে পারবেন।

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

kajkarmo.com ওয়েবসাইটে আমরা ডেইলি চাকরির আপডেট, চাকরি পরীক্ষার সিলেবাস, পরীক্ষার প্রশ্নপত্র, চাকরির প্রস্তুতি, কর্মসংস্থান সহ বিভিন্ন বিষয়ের আপডেট দিয়ে থাকি। তাই প্রতিদিন নতুন কোনো চাকরি ও কাজের আপডেট পেতে নিয়মিত “kajkarmo.com” এ ভিজিট করুন। 

এগুলোও পড়ুন-