Bank of Baroda Job: ব্যাংক অফ বরোদাতে ৩৪৫ শূন্যপদে কর্মী নিয়োগ, আবেদন করার প্রক্রিয়া দেখে নিন!

ব্যাংক অফ বরোদার (Bank of Baroda) ওয়েলথ ম্যানেজমেন্ট সার্ভিস ডিপার্টমেন্টের আওতায় কর্মী নিয়োগের অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার সহ আরও অন্যান্য পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আমাদের পশ্চিমবঙ্গ রাজ্যের অন্তর্গত সমস্ত জেলা থেকে চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে এখানে আবেদন করতে পারবে। এই নিয়োগটি হবে সম্পূর্ণ কনট্রাকচুয়াল বেসিসে এবং এখানে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে।

ব্যাংক অফ বরোদা তে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, বেতন কত দেওয়া হবে, বয়সসীমা কত থাকতে হবে, মোট কয়টি শূন্যপদে নিয়োগ করা হবে, আবেদন কিভাবে করতে হবে, আবেদন শুরু ও শেষের তারিখ কত ইত্যাদি যাবতীয় প্রশ্নের উত্তর নিয়ে আজকের প্রতিবেদন। আপনি যদি এখানে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

Bank of Baroda 345 Vacancy Recruitment 2022

Bank of Baroda 345 Vacancy Recruitment 2022

নিয়োগের তথ্য (Post Details)

(1) পদের নামঃ সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার (Senior Relationship Manager)

শিক্ষাগত যোগ্যতাঃ যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোন বিভাগে গ্রাজুয়েশন পাশ করে থাকলে এখানে আবেদন করা যাবে। এছাড়া 2 বছরের পোস্ট গ্রেজুয়েশন ডিগ্রী বা ডিপ্লোমা করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমাঃ এই পদের জন্য আবেদন প্রার্থীর বয়স 01.10.2022 তারিখ অনুযায়ী 24 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC প্রার্থীদের জন্য বছরের বয়সের ছাড় রয়েছে।

মোট শূন্যপদঃ 320 টি।

(2) পদের নামঃ ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার (Wealth Relationship Manager)

শিক্ষাগত যোগ্যতাঃ এই পদের জন্যও একইভাবে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোন বিভাগে গ্রাজুয়েশন পাশ করে থাকলে এখানে আবেদন করা যাবে। এছাড়া 2 বছরের পোস্ট গ্রেজুয়েশন ডিগ্রী বা ডিপ্লোমা করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমাঃ এই পদের জন্য আবেদন প্রার্থীর বয়স 01.10.2022 তারিখ অনুযায়ী 23 থেকে 35 বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC প্রার্থীদের জন্য বছরের বয়সের ছাড় রয়েছে।

মোট শূন্যপদঃ 24 টি।

(3) পদের নামঃ গ্রুপ সেলস হেড (Group Sales Head)

শিক্ষাগত যোগ্যতাঃ এই পদের জন্যও একইভাবে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোন বিভাগে গ্রাজুয়েশন পাশ করে থাকলে এখানে আবেদন করা যাবে। এছাড়া 2 বছরের পোস্ট গ্রেজুয়েশন ডিগ্রী বা ডিপ্লোমা করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কমপক্ষে 10 বছরের ফাইনান্সিয়াল সার্ভিসে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়সসীমাঃ এই পদের জন্য আবেদনকারী চাকরিপ্রার্থীর বয়স 01.10.2022 তারিখ অনুযায়ী 31 থেকে 45 বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC প্রার্থীদের জন্য বছরের বয়সের ছাড় রয়েছে।

মোট শূন্যপদঃ 1 টি।

নিয়োগ পদ্ধতিঃ

প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। ইন্টারভিউয়ের তারিখ ও ঠিকানা পরবর্তী সময়কালে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

আবেদন পদ্ধতিঃ

ব্যাঙ্ক অফ বারোদার সমস্ত পদের জন্য আবেদন করতে হবে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সরাসরি অনলাইনের মাধ্যমে।

সবার প্রথমে নিচে দেওয়া আবেদন করার লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে নিজের নাম ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

রেজিস্ট্রেশনের পরে নিজের দেওয়া আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে।

লগইন করার পরে সমস্ত একে একে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আবেদনপত্রটিকে ভালো করে পূরণ করতে হবে।

আবেদনপত্র পূরণ করার সময় সমস্ত প্রয়োজনীয় নথিপত্রগুলি যেমন পাসপোর্ট সাইজ ছবি, বয়সের প্রমাণপত্র, নিজের সিগনেচার, শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট সহ আরও অন্যান্য নথিপত্র স্ক্যান করে আপলোড করতে হবে।

সবশেষে নির্ধারিত পরিমান আবেদন ফি জমা দিয়ে অ্যাপ্লিকেশন ফাইনাল সাবমিট করতে হবে।

আবেদন ফিঃ

আবেদন ফি হিসেবে জেনারেল ও OBC প্রার্থীদের ক্ষেত্রে 600 টাকা এবং SC/ST/PWD ও মহিলা প্রার্থীদের ক্ষেত্রে 100 টাকা আবেদন ফি হিসেবে ধার্য করা হয়েছে।

গুরুত্বপূর্ণ তারিখ (Important Dates)
নোটিশ প্রকাশ30.09.2022
আবেদন শুরু30.09.2022
আবেদন শেষ20.10.2022 

👍 চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

Join Kajkarmo Telegram.jpeg

Important Links:  👇👇

▶️ নিয়োগ সংস্থারঃ Official Website

🔽 অফিসিয়াল নোটিশঃ Download

আবেদন করার লিংকঃ Apply Now

▶️ প্রতিদিনের চাকরির আপডেটঃ Job Update

🔥 আরো চাকরির আপডেট 👇👇

🎯 রাজ্যে বেঞ্চ ক্লার্ক, কাউন্সিলর পদে চাকরি

🎯 রাজ্যে হাউস ফাদার এবং হাউস কিপার পদে চাকরি

🎯 রাজ্যের আদিবাসী উন্নয়ন দপ্তরে চাকরি