দেশের ইলেকট্রনিক কর্পোরেশনে নিয়োগ চলছে- ২৫ হাজার টাকা মাসিক বেতন

ভারত সরকার পরিচালিত ‘ইলেকট্রনিক কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড’ (ECIL)-এ টেকনিক্যাল অফিসার নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই সংস্থাটি ভারত সরকারের অধীনের একটি পাবলিক সেক্টর কোম্পানি। এই চাকরিটির জন্য বিশেষ শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজন। তাই যদি কারো সেই যোগ্যতা থাকে তাহলে অবশ্যই আবেদন করতে পারবেন। নিচে আমরা এই নিয়োগের বিস্তারিত তথ্য এক এক করে জানাচ্ছি। 

ECIL Technical Officer Recruitment 2022

নোটিশ নম্বরঃ  39/2021

পদের নামঃ  টেকনিক্যাল অফিসার (Technical Officer)

বেতনঃ  প্রতি মাসে ২৫ হাজার টাকা।

বয়সসীমাঃ  30 বছরের কম বয়সী চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। বয়সের হিসেব করতে হবে 30.11.2021 তারিখ অনুযায়ী। এক্ষেত্রে ST, SC শ্রেনিরা 5 বছরের এবং OBC শ্রেনিরা 3 বছরের ছাড় পাবে। 

শিক্ষাগত যোগ্যতাঃ  কমপক্ষে 60% নম্বর পেয়ে Electronics & Communication Engineering / Electrical Electronics Engineering / Electronics & Instrumentation Engineering / Computer Science Engineering/ Information Technology এই বিষয়গুলির মধ্যে যেকোনো একটিতে ফার্স্ট ক্লাস ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। 

শুন্যপদঃ  300 (UR-136, EWS-15, OBC-77, SC-50, ST-22)

চাকরির ধরনঃ 

এক বছরের জন্য কন্ট্রাকচুয়াল বেসিসে কাজে নিয়োগ করা হবে। ভবিষ্যতে কাজের প্রয়োজনে সময়সীমা ৫ বছরের জন্য বাড়ানো হতে হবে।  

নিয়োগ প্রক্রিয়াঃ 

শিক্ষাগত যোগ্যতায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। ঐ মেরিট লিস্টে নাম থাকা প্রার্থীদের ডকুমেন্ট ভ্যারিফিকেশনের জন্য ডাকা হবে। তাদের মধ্যে থেকে যোগ্য প্রার্থীদের কাজে নিয়োগ করা হবে। 

আবেদন প্রক্রিয়াঃ

উক্ত পদের জন্য উপযুক্ত এবং শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে ‘ইলেকট্রনিক কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড’-এর অফিসিয়াল ওয়েবসাইটে (www.ecil.co.in)। আপনাদের সুবিধার জন্য আবেদন করার লিংক নিচে দেওয়া রইল, সেখানে ক্লিক করে সরাসরি আবেদন করতে পারবেন। 

গুরুত্বপূর্ণ তারিখ
নোটিশ প্রকাশ 11.12.2021
আবেদন শুরু 11.12.2021
আবেদন শেষ21.12.2021

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

গুরুত্বপূর্ণ লিংক 

▶️ নিয়োগ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট

▶️ অফিসিয়াল নোটিশ ডাউনলোড

▶️ অনলাইনে আবেদন করার লিংক

আরো আপডেট

বিঃদ্রঃ উপরের নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্যগুলি অফিসিয়াল নোটিশের ভিত্তিতে দেওয়া হয়েছে। আবেদন করার আগে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে, নিয়োগ সংক্রান্ত বিষয়টি আরো ভালো করে বুঝে নেবেন।