রাজ্যের একটি স্কুলে গ্রুপ-সি ক্লার্ক নিয়োগ, মাধ্যমিক পাশে চাকরিতে এইভাবে আবেদন করুন

ময়না রামকৃষ্ণায়ন অ্যাসোসিয়েশন আবাসিক বিদ্যালয় বা স্কুলে গ্রুপ-সি (Group-C) ক্লার্ক পদে কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হল। নিয়োগটি পূর্ব মেদিনীপুর জেলার স্কুলে নিয়োগ করা হবে। তবে রাজ্যের সমস্ত জেলা থেকেই চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবে। 

গ্রুপ-সি এই স্কুলের ক্লার্কের চাকরির জন্য মাধ্যমিক পাস (MP Pass) এবং সেইসাথে একটি বিশেষ যোগ্যতা থাকলেই চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। আপনিও যদি এই চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক থাকেন তাহলে অবশ্যই ঠিক কি শিক্ষকতা যোগ্যতা লাগছে, কত বছর বয়স হলে আবেদন করা যাবে, প্রতি মাসে কত করে বেতন দেওয়া হবে, কিভাবে আবেদন জানাতে হবে ইত্যাদি তথ্যগুলি পরপর জেনে নিন। 

Group C Clerk Recruitment in Moyna Ramkrishnayan Association School

স্কুলে গ্রুপ-সি নিয়োগের বিস্তারিত তথ্য (Group-C Recruitment Details)

পদের নাম: ক্লার্ক-কাম-টাইপিস্ট (Clerk-Cum-Typist) Group-C

মাসিক বেতন: পে লেভেল 7 অনুযায়ী প্রতি মাসে 22,700 থেকে 58,500 টাকা। 

বয়সসীমা: গ্রুপ-সি ক্লার্ক পদে চাকরির জন্য আবেদনকারীর বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসাব করতে হবে 01.10.2022 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী ST, SC শ্রেনিরা ৫ বছরের এবং OBC শ্রেনিরা ৩ বছরের ছাড় পাবে।  

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাস করতে হবে এবং সেইসাথে কম্পিউটারে প্রতি মিনিটে 40 টি শব্দ টাইপ করতে পারতে হবে। 

শূন্যপদ: 1 টি 

আবেদন করার প্রক্রিয়া: 

একটি দরখাস্তের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার দরখাস্তের সাথে শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য দরকারি নথিপত্র গুলি জুড়ে দিয়ে একটি খামে ভরতে হবে। 

তারপর ওই আবেদন পত্রের খামটি স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে উক্ত বিদ্যালয় এর ভারপ্রাপ্ত শিক্ষক ও সদস্য সম্পাদকের কাছে পাঠিয়ে দিতে হবে। 

স্কুলের ঠিকানা: 

Moyna Ramkrishnayan Association, Vill-  Harkulibhanderchak, P.O & P.S- Moyna, Dist- Purba Medinipur, Pin- 721629 (WB), India. 

বিঃদ্রঃ এই নিয়োগের বিষয়ে আরো ভালো করে জানার জন্য নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে চাকরিতে নিয়োগের অফিসিয়াল নোটিশটি মোবাইলে ডাউনলোড করে দেখে নিন। 

আবেদন করার শেষ তারিখ: 27.11.2022 (27 নভেম্বর 2022)

বিঃদ্র: নতুন কোনো চাকরির আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে যান। নিচে যুক্ত (Join) হওয়ার লিংক দেওয়া রয়েছে ঐ লিংকে ক্লিক করলেই যুক্ত হয়ে যেতে পারবেন। ওখানেই সর্বপ্রথম আপডেট দেওয়া হয়। আর আপনি যদি অলরেডি যুক্ত হয়ে থাকেন এই মসেজটি প্লিজ Ignore করুন। 

(গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি) Important Links:  👇👇

✅ কাজকর্ম Whatsapp গ্রুপে জয়েন হোনClick Here
✅ Telegram ChannelJoin Now
অফিসিয়াল ওয়েবসাইটClick Here
অফিসিয়াল নোটিশDownload
ডেইলি চাকরির আপডেটJob Update

🔥 আরো চাকরির আপডেট 👇👇

🎯 সিবিআই দপ্তরে নিয়োগ ২০২২

🎯 ভারতের পাবলিক সেক্টরে SAIL-এর অধীনে চাকরি

🎯 উচ্চ মাধ্যমিক পাশে ITBP সাব-ইন্সপেক্টর পদে চাকরি