দেশের সবথেকে বড়ো ফ্যাশন কোম্পানিতে হাজার হাজার কর্মী নিয়োগ, পুজোর আগেই হবে চাকরি | Myntra Recruitment 2022

এমন অনেক চাকরিপ্রার্থী রয়েছে যারা প্রায়ই আমাদেরকে হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রামে  মেসেজ করে জানায়, স্যার কোম্পানির কোনো চাকরির বিজ্ঞপ্তি বা ভ্যাকান্সি বের হলে জানাবেন। তাদের জন্য আমাদের কাছে দেশের অন্যতম জনপ্রিয় কোম্পানির চাকরির একটি দারুন আপডেট রয়েছে। 

ভারতের সবথেকে বড়ো অন্যতম ফ্যাশন ই-কমার্স কোম্পানি মিন্ত্রা (Indias Largest Fashion Company Myntra) এর তরফ থেকে ১৬ হাজার কর্মী নিয়োগ (Recruitment) এর ঘোষণা করা হয়েছে। এখানে মূলত মাধ্যমিক পাস বা তারও কম যোগ্যতা থেকে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা অনলাইনের মাধ্যমেই আবেদন করতে পারবে। ভালো কথা হচ্ছে, আমাদের রাজ্য থেকেও আবেদন করা যাবে। 

আপনাকে জানিয়ে রাখি, এই ঘোষণাটি করেছেন মিন্ত্রা (Myntra) কোম্পানির চিফ হিউমান রিসোর্স অফিসার নুপুর নাগপাল। তার ঘোষণা অনুযায়ী আশা করা যাচ্ছে দুর্গাপুজোর আগেই এই কর্মী নিয়োগ করা হবে। তবে সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হতে দূর্গাপূজার পরেও কিছু সময় লেগে যাবে বলে মনে করা হচ্ছে। 

তা যাই হোক আপনিও যদি মিন্ত্রা কোম্পানির এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে বিস্তারিত জেনে নিন। কোন কোন কাজের জন্য নিয়োগ করা হবে, কিভাবে আবেদন করা হবে ইত্যাদি বিষয়গুলি নিচে থেকে এক এক করে জানতে পারবেন। 

India’s Largest Fashion Company Myntra Recruitment 2022

Indias Largest Fashion Company Myntra Recruitment 2022

নিয়োগ সংস্থা: 

অনলাইন ফ্যাশন ই-কমার্স কোম্পানি মিন্ত্রা (Myntra) এর তরফ থেকে নিয়োগ করা হবে। Myntra Recruitment 2022 Post Name

যে সমস্ত কাজে কর্মী নিয়োগ হবে (Myntra Recruitment 2022 Post Name)

এখানে বিভিন্ন যোগ্যতায় বিভিন্ন কাজের জন্য লোক নিয়োগ করা হবে। যে সমস্ত কাজের জন্য লোক নিয়োগ করা হবে সেগুলি হল-

(1) Cargo fit (কারগো ফিট)

(2) Delivery (ডেলিভারি)

(3) Return Checker (রিটার্ন চেকার) 

(4) Packing (প্যাকিং)

(5) Picking (পিকিং)

(6) Load (লোড) ইত্যাদি 

শূন্যপদের সংখ্যা (Myntra Recruitment 2022 Vacancy)

ভারতের সবথেকে বড় ফ্যাশন ই-কমার্স সংস্থা মিন্ত্রা (Myntra) তে মোট 16 হাজার শূন্যপদে নিয়োগ করা হবে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এর মধ্যে 10 হাজার শূন্য পদে সরাসরি এবং 6 হাজার শূন্যপদে পরোক্ষ ভাবে কর্মীদের নিয়োগ করা হবে। 

দরকারি যোগ্যতা (Myntra Recruitment 2022 Eligibility Criteria)

Myntra Recruitment 2022 এর ক্ষেত্রে কোন কাজের জন্য কি যোগ্যতা লাগবে সে বিষয়ে স্পষ্ট জানানো হয়নি। তবে বিভিন্ন পদের জন্য নূন্যতম অষ্টম শ্রেণী থেকে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। 

আবেদন প্রক্রিয়া (Myntra Recruitment 2022 Application Prcess)

  • যে সমস্ত চাকরিপ্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক তারা মিন্ত্রার অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করতে পারবেন। 
  • careers.myntra.com/job-detail এই লিংকে ক্লিক করে আবেদন (Apply) করতে হবে। লিংকে ক্লিক করলে আবেদনকারীর সামনে একটি অনলাইন ফর্মের পেজ ওপেন হবে।
  • সেখানে আবেদনকারীকে তার নাম, মোবাইল নম্বর, ইমেল দিয়ে হবে এবং বায়োডাটা বা CV আপলোড করতে হবে। সব কিছু ঠিকঠাক করে পূরন করা হলে নিচের সাবমিট (Submit) লেখার উপর ক্লিক করতে হবে। 

N.B: আপনার সুবিধার জন্য আবেদন করার লিংক নিচে দেওয়া হয়েছে। লিঙ্কের উপর ক্লিক করলেই আবেদন করার পেজ খুলে যাবে। সেখান থেকে সরাসরি আবেদন করতে পারবেন। 

👍 চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

Important Links:  👇👇

▶️ নিয়োগ সংস্থারঃ Official Website

আবেদন করার লিংকঃ Apply Now

▶️ প্রতিদিনের চাকরির আপডেটঃ Job Update

🔥 আরো চাকরির আপডেট 👇👇

🎯 রাজ্যের 30 হাজার ছেলে-মেয়েকে চাকরির নিয়োগপত্র

🎯 রাজ্যে ব্লক প্রোগ্রামে কর্মী নিয়োগ

🎯 কেন্দ্রীয় পরিবার কল্যাণ দপ্তরে গ্রুপ-C নিয়োগ