রাজ্যে কন্যাশ্রী প্রকল্পে ডাটা ম্যানেজার পদে নতুন চাকরি, দুইভাবেই আবেদন করতে পারবেন

পশ্চিমবঙ্গে আবারো অনেকদিন পর কন্যাশ্রী প্রকল্পে ডাটা ম্যানেজার (Data Manager) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতায় এখানে ছেলে ও মেয়ে সকলেই আবেদন করতে পারবেন।

পুর্ব বর্ধমান জেলার ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেট এবং কালেক্টর এর অফিস থেকে জারি করা এই চাকরিটিতে সম্পূর্ণ চুক্তিভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। অনলাইন এবং অফলাইন দুইভাবেই চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে।

আপনি যদি এখানে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে নিচের প্রতিবেদনটি বিস্তারিতভাবে পড়ে নিন। এই প্রতিবেদনে শিক্ষাগত যোগ্যতা, বেতন, বয়সসীমা, শূন্যপদ, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি ইত্যাদি সমস্ত তথ্য বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। 

Kanyashree Prakalpa Data Manager Recruitment

Kanyashree Prakalpa Data Manager Recruitment in Purba Bardhaman

নোটিশ নম্বরঃ E89 /DPMU/KP/PBDN/XII/43

নোটিশ প্রকাশের তারিখঃ 14.10.2022

আবেদনের মাধ্যমঃ অনলাইন ও অফলাইন দুই ভাবেই আবেদন করা যাবে।

নিয়োগের তথ্য (Post Details)

পদের নামঃ ব্লক ডাটা ম্যানেজার (Block Data Manager)

বেতনঃ এই পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে 11,000 টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতাঃ যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো বিভাগে গ্রাজুয়েশন পাশ করে থাকতে হবে এবং এর সাথে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিপ্লোমা পাশ করে থাকতে হবে। এছাড়াও 1 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমাঃ আবেদন প্রার্থীর বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়স হিসাব করতে হবে  01.01.2022 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের জন্য 5 বছরের এবং OBC প্রার্থীদের জন্য 3 বছরে বয়সের ছাড় রয়েছে।

শূন্যপদঃ 3 টি (কালনা I BDO- 1, গলসি I BDO- 1, আউসগ্রাম I BDO- 1)

নিয়োগ পদ্ধতিঃ

এখানে প্রার্থীদের সর্বপ্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। তারপরে কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বাছাই করে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতিঃ

এখানে প্রার্থীরা অনলাইন এবং অফলাইন দুইভাবেই আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে সবার প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এরপরে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। এরপরে, লগ ইন করে আবেদনপত্রকে যথাযথভাবে পূরণ করে এবং প্রয়োজনীয় নথিপত্র গুলি স্ক্যান করে আপলোড করে সাবমিট করতে হবে।

অফলাইনে আবেদন করার জন্য প্রথমে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মোবাইলে অথবা কম্পিউটারে ডাউনলোড করে নিতে হবে। এরপরে বিজ্ঞপ্তির ৬ নম্বর পেজে থাকা আবেদনপত্রটিকে একটি A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপরে আবেদন পত্রটিকে যথাযথভাবে পূরণ করে এবং তার সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথিপত্রগুলি জেরক্স ও সেল্ফ এটেস্টেড করে একটি খামে ভর্তি করতে হবে। সবশেষে নিচে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

অফলাইনে আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানাঃ

To the District Magistrate and Collector, District Project Manager Unit, Kanyashree Prakalpa, New Administrative Building, 3rd Floor, Purba Bardhaman.

গুরুত্বপূর্ণ তারিখ (Important Dates)
নোটিশ প্রকাশ14.10.2022
আবেদন শুরু14.10.2022
আবেদন শেষ11.11.2022 
Important Links:  👇👇

কাজকর্ম Whatsapp গ্রুপে জয়েন হোন- Click Here

✅ Telegram Channel: Click Here

▶️ নিয়োগ সংস্থারঃ Official Website

🔽 অফিসিয়াল নোটিশঃ Download

আবেদন করার লিংকঃ Apply Now

▶️ প্রতিদিনের চাকরির আপডেটঃ Job Update

🔥 আরো চাকরির আপডেট 👇👇

🎯 ITBP গ্রুপ-সি পদে চাকরি

🎯 কল্যাণী বিশ্ববিদ্যালয়ে চাকরির নোটিশ

🎯 এয়ারপোর্টে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি