রাজ্যে পৌরসভায় নির্মল বন্ধু গ্রুপ-ডি নিয়োগ | Nirmal Bandhu Group-D Recruitment

রাজ্যের একটি পৌরসভার তরফ থেকে নির্মল বন্ধু গ্রুপ-ডি (Nirmal Bandhu Group-D) সাফাই কর্মী নিয়োগের আগাম আপডেট পাওয়া গিয়েছে। জানা গিয়েছে সিল্ড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পে পশ্চিমবঙ্গের একটি পৌরসভায় সাফাই কর্মী নিয়োগ করা হবে।

পৌর এলাকার পরিষ্কার করার কাজের জন্য এক এক জন সাফাই কর্মীকে বিশেষ একটি গাড়ি দেওয়া হবে। 

আপনিও যদি এই কাজের জন্য ইচ্ছুক থাকেন তাহলে কোথায় নিয়োগ করা হবে, শুন্যপদ কয়টি রয়েছে, বেতন কত এবং কিভাবে দেওয়া হবে ইত্যাদি নিয়োগ সংক্রান্ত বিষয়গুলি নিচে থেকে একে একে জেনে নেবেন। 

Nirmal Bandhu Group-D Recruitment

Nirmal Bandhu Group-D Recruitment

নিয়োগের স্থানঃ  পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পৌরসভায় নির্মল বন্ধু সাফাই কর্মী নিয়োগ করানো হবে।

পদের নামঃ  নির্মল বন্ধু সাফাই কর্মী (গ্রুপ-ডি)

শুন্যপদঃ  150 থেকে 170 জন সাফাই কর্মী নিয়োগ করা হবে।

বেতনঃ  প্রতিদিন 200 টাকা হিসাবে বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়াঃ  আবেদনকারী প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে এবং তাদের মধ্যে প্রার্থী বাছাই করে উক্ত পদের কাজে নিয়োগ করা হবে। এক্ষেত্রে কোনোরকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। 

কাজের ধরনঃ  ৬ মাসের জন্য চুক্তিভিত্তিক হিসেবে কাজে নিয়োগ করা হবে। 

আপনাকে জানিয়ে রাখি, খড়গপুর পৌরসভায় Group-D নির্মল বন্ধু সাফাই কর্মী নিয়োগের এই খবরটি একটি স্বনামধন্য দৈনিক সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। তাই এই আপডেটটি পাওয়ার পরেই আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দিলাম।

খড়গপুর পৌরসভার চেয়ারম্যান নির্মল বন্ধু সাফাই কর্মী পদে নিয়োগের বিষয়ে বেশ কিছু কথা জানিয়েছেন, এগুলি নিচে পরপর জানানো হলো- 

(1) পৌরসভার কাজ থেকে যারা অবসর হয়েছেন অথবা যারা মারা গিয়েছেন তাদের পরিবারের লোক আবেদন করলে তাকে অগ্রাধিকার দেওয়া হবে। 

(2) এই সমস্ত কাজের অভিজ্ঞতা যাদের রয়েছে তারাও আবেদন করতে পারবে।

(3) যেসমস্ত ব্যক্তিরা করোনার পরিস্থিতিতে কাজ করেছেন তারাও অগ্রাধিকার পাবেন। 

(4) সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের বাছাই এবং নির্বাচন করা হবে। 

এই নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি এখোনো প্রকাশিত হয়নি। আবারো জানিয়ে রাখি, এই নিয়োগের আপডেটটি পৌরসভার তরফ থেকে জানানো হয়েছে। খুব তাড়াতাড়ি খড়গপুর পৌরসভার অফিসিয়াল ওয়েবসাইটে এই নিয়োগের জন্য একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। 

আপনারা ঐ ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। তাছাড়া বিজ্ঞপ্তি প্রকাশিত হলেই আমরাও আমাদের ওয়েবসাইটে  প্রতিবেদনের মাধ্যমে জানিয়ে এই নিয়োগের বিষয়ে বিস্তারিত জানিয়ে দেবো।

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

Join Kajkarmo Telegram.jpeg

আরো চাকরির (Job) আপডেট-