SSC তে 70 হাজার চাকরিতে নিয়োগ, চাকরিপ্রার্থীদের জন্য দারুন আপডেট

চাকরিপ্রার্থীদের জন্য আবারো একটি বিশাল শুন্যপদে নিয়োগের দারুন আপডেট। ভারতের অন্যতম চাকরির নিয়োগ সংস্থা স্টাফ সিলেকশন কমিশন বা SSC এর তরফ থেকে 70,000 শুন্যপদে কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

আপনাকে প্রথমেই জানিয়ে রাখছি, এটি কোনো ফেক চাকরির বিজ্ঞপ্তির আপডেট নয়। আর একটি কথা, আপনি যদি আমাদের ওয়েবসাইটের নিয়মিত ভিজিটার হয়ে থাকেন তাহলে আপনি জানেবন যে, আমরা কোনো ফেক চাকরির বিজ্ঞপ্তি এবং চাকরির আপডেট দিই না।

কোনো চাকরির বিজ্ঞপ্তিকে আমরা ভালোভাবে যাচাই (Verify) করি তারপর আমাদের ওয়েবসাইটে পাবলিশ করে আপনাদের জানিয়ে দিই। 

SSC 70,000 Recruitment (Vacancy) 2022 

SSC 70 Thousand Recruitment Update

চলুন তাহলে এইবার সংস্থা স্টাফ সিলেকশন কমিশন বা SSC এর পক্ষ থেকে জারি করা ৭০ হাজার শুন্যপদে নিয়োগের আপডেটের বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

গত 20 জুন তারিখ SSC এর অফিসিয়াল ওয়েবসাইটে ‘Important Notice for aspirants’ টাইটেল একটি বিজ্ঞপ্তি আপলোড করা হয়েছে। 

ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অতিরিক্ত ৭০ হাজার শুন্যপদে নিয়োগের প্রক্রিয়া ত্বরান্বিত হবে। নির্দিষ্ট কোনো নিয়োগের প্রক্রিয়ার জন্য খুব শীঘ্র বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। নিয়োগের সংক্রান্ত আপডেট জানতে স্টাফ সিলেকশন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট নিয়মিত ভিজিট করতে হবে’। 

এই বিজ্ঞপ্তি থেকে আমরা জানতে পারছি যে, খুব শীঘ্রই স্টাফ সিলেকশন কমিশন বা SSC এর মাধ্যমে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ শুরু হয়ে যাবে। 

মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং গ্র্যাজুয়েশন পাশ সহ বিভিন্ন যোগ্যতায় SSC এর মাধ্যমে নিয়োগের চাকরির জন্য আবেদন করা যায়। 

তাই SSC তে যেকোনো নিয়োগ শুরু হলেই প্রচুর চাকরিপ্রার্থী নতুন কোনো চাকরির জন্য আবেদন করতে পারবে।

সবশেষে, 

আমাদের এই আপডেটটি দেওয়ার মূল উদ্দেশ্য হল চাকরিপ্রার্থীদের আগাম চাকরি সম্পর্কে জানিয়ে দেওয়া। তাছাড়া অনেকেই আমাদের প্রশ্ন করে, স্যার/দাদা SSC তে নতুন কোনো চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলে প্লিজ জানাবেন। 

তাই যেকোনো চাকরির আপডেট প্রকাশিত হলেই সেগুলি আমরা যাচাই করে আমাদের ওয়েবসাইটে পাবলিশ করে সকল চাকরিপ্রার্থীদের জানিয়ে দিই। 

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

Join Kajkarmo Telegram.jpeg

আরো চাকরির আপডেট-