টাটা গ্রুপের ১০ হাজার নতুন কর্মসংস্থান- সুবিধা পাবে বেকাররা

ভারতের বিভিন্ন প্রাইভেট লিমিটেড কোম্পানির মধ্যে টাটা গ্রুপ হল অন্যতম। দেশের কর্মসংস্থান এবং জিডিপিতে বিভিন্ন কোম্পানিগুলির মতো টাটা গ্রুপ কোম্পানিরও যথেষ্ট ভূমিকা রয়েছে। টাটা গ্রুপের পক্ষ থেকে প্রায় ১০ হাজার কর্মংস্থানের সুযোগ তৈরি হতে চলেছে। আর যার সুবিধা ভোগ করতে চলেছে পশ্চিমবঙ্গের বেকাররাও। 

টাটা গ্রুপের ১০ হাজার নতুন কর্মসংস্থান

Tata Group ten Thousand Employment

টাটা AIA লাইফ ইনস্যুরেন্স

টাটা গ্রুপের AIA লাইফ ইনস্যুরেন্স কোম্পানি সারা দেশ জুড়ে 100 টি নতুন করে ডিজিটাল শাখা চালু করেছে। বর্তমানে এগুলির কর্মপরিকল্পনা চলছে। জানা গেছে এগুলি চালু হলেই প্রায় 10 হাজার শুন্যপদের সৃষ্টি হবে। আর যার কারণে দশ হাজার বেকার চাকরিপ্রার্থীদের চাকরির বা কাজের দরজা খুলে যাবে। আপনাকে জানিয়ে রাখি, এখনকার সময়ে ভারতের 25 টি রাজ্যের 175 টি শহরে 128 টির অধিক শাখা বা ব্রাঞ্চ রয়েছে। 

টাটা AIA লাইফ ইনস্যুরেন্স এর CEO এবং ম্যানেজিং ডিরেক্টর Naveen Tahilyani জানিয়েছেন, আমাদের এই লাইফ ইনস্যুরেন্স কোম্পানির খুব কম শাখাই ভারতের বিভিন্ন রাজ্যে ছিল। আমরা নতুন করে আরো বিভিন্ন শাখা খুলেছি। কেননা বর্তমানে বিভিন্ন ব্যাক্তি তাদের ভবিষ্যৎ এবং আর্থিক নিরাপত্তা নিয়ে চিন্তিত। তারা ভিডিও কলের সাহায্যে খুব সহজেই তাদের অসুবিধার কথা জানাতে পারবেন। 

আরো জানিয়ে রাখি, টাটা AIA লাইফ ইনস্যুরেন্স কোম্পানি পশ্চিমবঙ্গ, রাজস্থান, গুজরাট, মহারাষ্ট্র এবং উত্তরপ্রদেশ মিলিয়ে 18 টি শহরে তাদের নতুন কর্ম পরিকল্পনা করেছে। 

এই শাখা গুলির কাজ সম্পূর্ণভাবে শেষ হলে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। টাটা গ্রুপের তরফ থেকে এই নিয়োগ প্রক্রিয়া শুরু হলেই আমরা আপনাকে জানিয়ে দেবো। 

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

আরো আপডেটঃ