অনেকগুলি শুন্যপদে আশা কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন শুরু হল

আমাদের আর নতুন করে বলার দরকার নেই যে, রাজ্যের বিভিন্ন জেলাতে আশা কর্মী পদে কর্মী নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে। অনেক জেলাতে এই নিয়োগ প্রক্রিয়া শেষও হয়েছে। এরই মধ্যে পশ্চিমবঙ্গের আরো একটি জেলাতে 252 টি শূন্যপদে নতুন করে আশা (ASHA) কর্মী নিয়োগের প্রক্রিয়া শুরু হল। এই নিয়োগের অফিসিয়াল নোটিশ প্রকাশিত হওয়ার পরেই আমরা আপনাকে জানাচ্ছি। 

কোন জেলায় নিয়োগ করা হবে, কারা কারা আবেদন করতে পারবে, অনলাইনে কিভাবে আবেদন করতে হবে, মাসিক বেতন কত দেওয়া হবে ইত্যাদি বিষয় এক এক করে নিচে জানানো হয়েছে। 

WB New Asha Karmi Recruitment 2022

WB New Asha Karmi Recruitment 2022

নোটিশ মেমো নম্বরঃ  206/SDO/CHL/Health/ASHA

নোটিশ প্রকাশের তারিখঃ  08.02.2022

আবেদনের মাধ্যমঃ  অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। 

পদের নামঃ  আশা কর্মী (ASHA Karmi)  

বেতনঃ  প্রতি মাসে 4,500 টাকা

শুন্যপদঃ  252 টি 

নিয়োগের স্থানঃ  মালদা জেলার চাঁচল (Chanchal) সাব ডিভিশনের অধীন বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হবে। 

বয়সসীমাঃ  আশা কর্মী পদের জন্য প্রার্থীর বয়স 30 থেকে 40 বছরের মধ্যে থাকতে হবে। SC এবং ST শ্রেনি হলে প্রার্থীর বয়স 22 হলেই আবেদন করতে পারবেন। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী। 

শিক্ষাগত যোগ্যতাঃ  মাধ্যমিক পাশ হলেই আশা কর্মী পদের জন্য আবেদন করা যাবে। উচ্চশিক্ষিত হলেও এই পদের জন্য আবেদন করতে পারা যাবে। তবে এক্ষেত্রে শুধুমাত্র মাধ্যমিকের নম্বরই যাচাই করা হবে। 

বিশেষ যোগ্যতাঃ  আবেদনকারী মহিলাকে অবশ্যই বিবাহিত/ বিবাহবিচ্ছিন্না/ বিধবা হতে হবে। সেইসাথে যে গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হবে সেখানকার স্থায়ী বাসিন্দা হতে হবে। 

নিয়োগ প্রক্রিয়াঃ  মাধ্যমিকের প্রাপ্ত নম্বর এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। মাধ্যমিকে প্রাপ্ত নম্বরে থাকবে 90% Weightage এবং ইন্টারভিউয়ে থাকবে 10% Weightage. 

আবেদন প্রক্রিয়াঃ  মালদা জেলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার লিংক নিচে দেওয়া রইল। ঐ লিংকে ক্লিক করে আবেদন করতে ইচ্ছুক মহিলারা সরাসরি আবেদন করতে পারবেন।

গুরুত্বপূর্ণ তারিখ
নোটিশ প্রকাশ 08.02.2022
আবেদন শুরু 10.02.2022
আবেদন শেষ23.02.2022

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

▶️ নিয়োগ সংস্থারঃ Official Website

▶️ অফিসিয়াল নোটিশঃ Download

▶️ আবেদন করার লিংকঃ Apply Now

▶️ টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হোনঃ Join Now

▶️ প্রতিদিনের চাকরির আপডেটঃ Job Update

আরো চাকরির আপডেট-