WB TET Admit Card 2022 Download Link | প্রাইমারি টেট ২০২২ অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

পশ্চিমবঙ্গের যে সমস্ত চাকরিপ্রার্থীরা টেট পরীক্ষা ২০২২ (TET Exam 2022) এর জন্য আবেদন করেছে তাদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গ প্রাইমারি পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে ২০২২ এর টেট পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড (TET 2022 Admit Card Download) শুরু হল। 

30 নভেম্বর তারিখে প্রাইমারি পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

যদিও প্রাইমারি শিক্ষা পর্ষদ এর আগে জানিয়েছিল টেট পরীক্ষার ৭ দিন আগে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে, তবে তার আগেই অ্যাডমিট কার্ড ডাউনলোড এর প্রক্রিয়া শুরু হয়ে গেল। এর ফলে সত্যিই প্রাইমারি চাকরিপ্রার্থীদের জন্য সুবিধা হবে। 

WB TET Admit Card 2022 Download Link

এবারে ৬ লক্ষ ৯০ হাজার বা মোটামুটি সাত লক্ষ প্রার্থীরা টেট পরীক্ষায় বসবে। যা ২০১৭ এর টেট পরীক্ষার তুলনায় প্রায় তিন গুণ বেশি। যাইহোক বিগত কয়েক মাস ধরে পশ্চিমবঙ্গের প্রাইমারি শিক্ষা পর্ষদ ২০২২ এর টেট পরীক্ষার জন্য বিভিন্ন নতুন নিয়ম চালু করেছে। সেই সঙ্গে জারি করা হয়েছে বিভিন্ন নিষেধাজ্ঞা। 

WB Primary TET Admit Card 2022 Download

আমাদের এই পেজের নিচের দেওয়া লিংকে ক্লিক করে আপনি আপনার টেট পরীক্ষা 2022 এর জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। তবে অনেক আবেদনকারী একসাথে প্রাইমারি পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার চেষ্টা করায় সার্ভারে চাপ পরার কারণে অ্যাডমিট কার্ড ডাউনলোডের ক্ষেত্রে সমস্যা হতে পারে। 

আপনিও যদি এমন সমস্যার সম্মুখীন হন তাহলে অবশ্যই কিছুক্ষণ পরে নিচের এই লিংকে ক্লিক করে আরো একবার প্রাইমারি টেট অ্যাডমিট কার্ড ডাউনলোড করার চেষ্টা করবেন। সবথেকে ভালো হবে যদি আপনি অনেক রাত্রে বা খুব সকালের দিকে টেটের অ্যাডমিট কার্ড ডাউনলোড করার চেষ্টা করেন তাহলে খুব ভালো হয়। কেননা সেই সময় অফিসিয়াল ওয়েবসাইটের সার্ভারে চাপ কম থাকে। 

প্রাইমারি টেট ২০২২ অ্যাডমিট কার্ড, স্টেপ বাই স্টেপ ডাউনলোড (Primary TET Admit Card 2022, Step by Step Download)

1st Step: প্রথমে এই www.wbbpeonline.com ওয়েবসাইট ওপেন করতে হবে।

2nd Step: Teacher Eligibility Test 2022 (TET-2022) লেখার উপর ক্লিক করতে হবে। 

3rd Step: নতুন পেজে ওপেন হলে Print/ Download লেখার উপর ক্লিক করতে হবে।

4th Step: রেজিস্ট্রেশন নম্বর (Registration No.) এবং জন্ম তারিখ (DOB.) ফিলাপ করে “Print Admit Card” লেখার উপরে ক্লিক করলেই অ্যাডমিট কার্ড ডাউনলোড হয়ে যাবে। 

বিঃদ্র: নতুন কোনো চাকরির আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে যান। নিচে যুক্ত (Join) হওয়ার লিংক দেওয়া রয়েছে ঐ লিংকে ক্লিক করলেই যুক্ত হয়ে যেতে পারবেন। ওখানেই সর্বপ্রথম আপডেট দেওয়া হয়। আর আপনি যদি অলরেডি যুক্ত হয়ে থাকেন এটি প্লিজ Ignore করুন। 

Important Links:  👇👇
কাজকর্ম WhatsApp গ্রুপে জয়েন হোনClick Here
✅ Telegram ChannelJoin Now
✅ TET 2022 Admit CardDownload Now
✅ টেট অ্যাডমিট ডাউনলোড নোটিশDownload Now

🔥 আরো আপডেট- Click Here