রাজ্যে গ্রুপ-সি পদে চাকরি, এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ- বেতন 26,000 টাকা

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিস কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে গ্রুপ-সি পদে চাকরির একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এটি স্বাস্থ্য দপ্তরের সম্পূর্ন কন্ট্রাকচুয়াল চাকরি।

তাই আপনি যদি নির্দিষ্ট সময়ের জন্য কন্ট্রাকচুয়াল চাকরি করতে চান তাহলে আজকের এই নিয়োগের বিজ্ঞপ্তি আপনার জন্য। PM-ABHIM ন্যাশনাল হেলথ মিশন এর অধীনে এই নিয়োগটি করা হবে। 

যেকোনো চাকরির জন্য আবেদন করার আগে আমাদের ঐ নিয়োগের বিষয়ে বেশ কিছু বিষয় জেনে রাখা দরকার। যেমন কোন পদের জন্য নিয়োগ করা হচ্ছে, মাসিক বেতন কত দেওয়া হবে, কন্ট্রাকচুয়াল চাকরির ক্ষেত্রে কত বছরের জন্য নিয়োগ করা হবে এবং কিভাবে আবেদন করতে হবে ইত্যাদি সম্পর্কে। 

WBMSCL Executive Assistant Recruitment

নোটিশ মেমো নম্বরঃ   HFW-47013/1/2022-NHM SEC-Dept. of H&FW/3516

নোটিশ প্রকাশের তারিখঃ  11.05.2022

আবেদনের মাধ্যমঃ  অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। 

পদের নামঃ  এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট- অ্যাকাউন্টস (Executive Assistant- Accounts)

বেতনঃ  26,000 টাকা প্রতি মাসে বেতন দেওয়া হবে। 

বয়সসীমাঃ  উক্ত পদে চাকরির জন্য আবেদনকারী প্রার্থীর বয়স 40 বছরের কম হতে হবে। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী। 

দরকারি যোগ্যতাঃ 

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত ইউনিভার্সিটি থেকে কমার্স বিষয়ে গ্র্যাজুয়েট হতে হবে। সেইসাথে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিপ্লোমা অথবা সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। 

কম্পিউটার স্কিল- Tally Accounting Software, MS Office, MS Word/ Excel/ Power Point/ ইন্টারনেট ইত্যাদির কাজের দক্ষতা থাকতে হবে।

অভিজ্ঞতা- সরকারি সেক্টরে অ্যাকাউন্টস এবং ফাইন্যান্স ফিল্ডে এক বছরের অথবা বেসরকারি সেক্টরে দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

শুন্যপদঃ  2 টি 

চাকরির ধরনঃ  কন্ট্রাকচুয়াল বেসিসে নিয়োগ করা হবে। 

নিয়োগ প্রক্রিয়াঃ 

কম্পিউটার টেস্ট, ডকুমেন্ট ভ্যারিফিকেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করে নিয়োগ করা হবে।

নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিশটি মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করুন। নোটিশের প্রথম পেজে নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। 

আবেদন প্রক্রিয়াঃ  

আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন ছাড়া অন্য কোনো উপায়ে বা মাধ্যমে আবেদন করা যাবে না। আবেদন করতে হবে www.wbmsc.gov.in অথবা www.wbhealth.gov.in ওয়েবসাইট থেকে। 

দুটি ধাপে আবেদন করতে হবে। প্রথমে দরকারি তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে অ্যাপ্লিকেশন আইডি এবং জন্ম তারিখ দিয়ে লগ ইন করে দরকারি সমস্ত তথ্য পূরন করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। 

গুরুত্বপূর্ণ তারিখ
নোটিশ প্রকাশ 11.05.2022
আবেদন শুরু 18.05.2022
আবেদন শেষ26.05.2022

চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান

▶️ নিয়োগ সংস্থারঃ Official Website

▶️ অফিসিয়াল নোটিশঃ Download

▶️ আবেদন করার লিংকঃ Apply Now

▶️ প্রতিদিনের চাকরির আপডেটঃ Job Update

আরো চাকরির আপডেট-