পশ্চিমবঙ্গে 4000 কর্মী নিয়োগের (চাকরির) বিশাল আপডেট | West Bengal 4000 Recruitment Update

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে চার হাজারের বেশি শূন্যপদে (WB 4000 New Job Recruitment) নিয়োগের দারুন আপডেট উঠে আসলো। 

আপনার জানা না থাকলে জানিয়ে রাখি, রাজ্যের স্বাস্থ্য দপ্তরের সমস্ত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয় পশ্চিমবঙ্গ হেলথ রিক্রূটমেন্ট বোর্ড (WBHRB) এর মাধ্যমে। 

তাই এই চার হাজার শুন্যপদের ক্ষেত্রেও নিয়োগের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করবে WBHRB। জানা গিয়েছে, ১২ টিরও বেশি ক্যাডারে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। আর এই সমস্ত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে পুজোর আগেই। 

ওয়ার্ডেন, ফার্মাসিস্ট, শিক্ষক চিকিৎসক, হোমিওপ্যাথি ফার্মাসিস্ট, পাবলিক অ্যানালিস্ট, রেডিয়েশন সেফটি অফিসার, লেকচারার, রিডার সহ বিভিন্ন পদে স্বাস্থ্য দপ্তরে নিয়োগ করা হবে। 

West Bengal 4000 New Job Recruitment 

West Bengal 4000 Recruitment Update

স্বাস্থ্য দপ্তরের এই ৪ হাজার শূন্যপদে কর্মী নিয়োগের বিষয়ে WBHRB এর চেয়ারম্যান ডঃ সুদীপ্ত রায় জানিয়েছেন, স্বাস্থ্য বিভাগের নিয়োগে খুঁটিনাটি জাচাই করার পর সম্পূর্ন স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। পুজোর আগে সব কয়টি পদে নিয়োগ সম্পন্ন হবে। 

আপনাকে জানিয়ে রাখি, খুব শীঘ্রই মোটামুটি 1300 শূন্যপদে GDMO এবং প্রায় 700 মেডিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হতে পারে। 

স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন কোনো চাকরির বিজ্ঞপ্তি বা নোটিশ প্রকাশিত হলেই আমরা আমাদের ওয়েবসাইটে আপডেট দিয়ে আপনাকে জানিয়ে দেবো।

তাই সমস্ত রকমের চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করতেই পারেন। এতে কোনো চাকরির আপডেট আপনার মিস হবে না

সেইসাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলে আপনি যদি জয়েন হয়ে না থাকেন তাহলে নিচের লিংকে ক্লিক করে এক্ষুনি জয়েন হয়ে যান। ওখানেই আমরা সর্বপ্রথম বিভিন্ন চাকরির আপডেট গুলি শেয়ার করি। 

Join Kajkarmo Telegram.jpeg

চাকরির আরো আপডেট-