ভারতীয় রেলে 4000 শুন্যপদে চাকরি? জানুন আসল সত্যিটা।

WhatsApp Group Join Now

ভারতীয় রেলে 4000 শুন্যপদে চাকরি?

2021 সালের মার্চ মাসে ভারতীয় রেলে 4000 শুন্যপদে TT/TTE/Goods Guard সহ একাধিক পোষ্টে নিয়োগ করা হবে। এর জন্য শিক্ষাগত লাগবে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাশ।

বেশ কয়েকদিন ধরে এমন ধরনের নিয়োগ বা চাকরির একটা খবর ছড়িয়েছে। এখন প্রশ্ন হল- এটা কি সত্যি? আজ আমরা এটাই জানব।

আপনাদের জানিয়ে রাখি গত 2018 সালে ভারতীয় রেলে এই নিয়োগের একটা খবর পাওয়া গিয়েছিল। কিন্তু আজ প্রায় তিন বছরের পরেও এমন ধরনের নিয়োগ করা হয়নি। আপনারা হয়ত বেশ কয়েকদিন ধরে এই ধরনের নিয়োগের কথা ইউটিউব এবং বিভিন্ন পোষ্টে দেখতে পেয়েছেন।

কোনো ইউটিউব চ্যানেলে আবার এই নিয়োগের ভুয়ো নোটিফিকেশন দেখিয়ে চাকরিপ্রার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে। কিন্তু আদৌ এমন কোনো নিয়োগ সংক্রান্ত অফিসিয়াল নোটিশ বের করেনি ভারতীয় রেল। হ্যাঁ এমন নিয়োগের সম্ভাবনা আছে, তবে এখনো কিন্তু ভারতীয় রেলের তরফ থেকে কোনো আপডেট পাওয়া যায়নি। 

ভবিষ্যতে বা আগামী কয়েক মাসে যদি ভারতীয় রেলে টী.টি, টি.সি এবং গুডস গার্ড নিয়োগের অফিসিয়াল নোটিশ জারি হয় তাহলে আমরা আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো। আমাদের মূল উদ্দেশ্য হল আপনাদের এমন ভুয়ো খবর বা আপডেট থেকে সতর্ক করা।

চাকরি ও কাজের আপডেট সবার প্রথমে পেতে আমাদের ‘টেলিগ্রাম চ্যানেলে’ যুক্ত হয়ে যান-Click Here

kajkarmo.com এমন একটি ওয়েবসাইট যেখানে আমরা প্রতিটি তথ্য সঠিকভাবে যাচাই করি তারপর আপনাদের সামনে তুলে করি। তাই প্রতিদিন নতুন কোনো চাকরি ও কাজের আপডেট পেতে “kajkarmo.com” এ ভিজিট করতেই পারেন।   

Previous articleSSC GD Constable Recruitment 2021: BSF, CRPF সহ আর কি কি পোষ্টে নিয়োগ?
Next articleরেলে গ্রূপ-D ও C পদে তিন লক্ষ শুন্যপদের ঘোষনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here