WB New Recruitment: একগুচ্ছ নতুন চাকরির ঘোষনা করলেন মমতা, ধাপে ধাপে সব নিয়োগ হবে

Mamata announced a bunch of new jobs, all recruitment will be done step by step

আসন্ন লোকসভা ভোটের আগে রাজ্যে কর্মসংস্থান নিয়ে ফের বড়ো ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েক ধরণের পদে নতুন করে প্রার্থী নিয়োগ করা হবে। গতকাল মালদহের সভা থেকে মুখ্যমন্ত্রী জানান, ”অনেক স্কুল শিক্ষক নিয়োগ হবে, অনেক কনস্টেবল নেওয়া হবে। অনেক নার্স নেওয়া হবে। খবর রাখবেন। নির্দিষ্ট ভাবে আবেদন করবেন।”

তবে, ঠিক কত সংখ্যক শূন্যপদে বেকার যুবক যুবতীদের নিয়োগ করার পরিকল্পনা করছে সরকার, সেই বিষয়ে এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, লোকসভা ভোটের আগেই বড়ো সংখ্যক শূন্যপদের ঘোষণা করতে চলেছে সরকার।
এর সাথেই মুখ্যমন্ত্রী বলেন আগামীকাল অর্থাৎ 3 ফেব্রুয়ারি রেড রোডে একটি সভা অনুষ্ঠিত হবে।

সেখানে সবাইকে আসতে আমন্ত্রণ জানান তিনি। মমতার কথায়, ”3 ফেব্রুয়ারি রেড রোডে আমাদের পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদের সবাইকে নিয়ে আসবেন। তাদের যাতায়াতের খরচ দিয়ে দেবেন। 3 তারিখ বেলা 1 টার মধ্যে চলে আসবেন।”

ঐদিনের সভাতে মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দেন লোকসভা নির্বাচনে তৃণমূল একাই লড়বে। এতদিন কংগ্রেসের সাথে সুষ্ঠু সম্পর্ক থাকলেও, এবার ভাঙনের সুর মুখ্যমন্ত্রীর গলায়। কংগ্রেসের সঙ্গে তৃণমূলের সমীকরণ এখন বেশ খারাপের দিকে এবং এই গোটা তিক্ততার কারণ হিসাবে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর দিকেই আঙুল তুলেছেন তৃণমূল নেতৃত্ব৷

এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “পরপর দুটো সিটে কংগ্রেস জিতেছে। কী করেছে কংগ্রেস এখানে, বলুন তো আপনারা। বরকতদা কংগ্রেসের জন্য করেছেন। তারপর কী করেছে? ওঁর পরিবার ভোট দাঁড়াবে নাকি সেটা নিয়ে আমার কিছু বলার নেই। কংগ্রেস সিপিআইএম-এর হাত মিলিয়ে বিজেপিকে শক্তিশালী করছে।”

কংগ্রেসের পাশাপাশি সিপিএমকেও একহাত নেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ”আমি দেখছি কত ধানে কত চাল। আমাকে সিপিআইএম প্রচুর মেরেছে। আমি তাই সিপিআইএম-কে কোনও দিন ক্ষমা করব না। তাই সিপিআইএম-এর সঙ্গে যারা ঘর করে, তাদের আমি ক্ষমা করি না। আমি কংগ্রেসকে বললাম দুটো সিট দিচ্ছি। তোমাদের জিতিয়ে আনব। বলল, না, আমাদের অনেক চাই। ওরা আগে সিপিআইএম-এর হাত ছাড়ুক।”

এসবের পাশাপাশি কেন্দ্রীয় বিরোধী দল বিজেপির বিরুদ্ধেও আওয়াজ তোলেন মমতা। কেন্দ্রের বিরুদ্ধে তিনি যে ধরনায় বসতে চলেছেন, সেই প্রসঙ্গও আরও একবার তুলে ধরে মালদহের সভায় দলের নেতাদের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কর্মসংস্থান আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন হোন।

🔥 হোয়াটসঅ্যাপ গ্রুপ: Join Now

🔥 আরো চাকরির আপডেট 👇👇

👉 ২৮৬০ শূন্যপদে ভারতীয় রেলে অ্যাপ্রেন্টিস নিয়োগ, শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ

👉 রাজ্যের স্কুলে অ্যাসিস্ট্যান্ট টিচার সহ বিভিন্ন পদে চাকরি, লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ

👉 ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর সহ বিভিন্ন পদে নিয়োগ, ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন চলবে

👉 Part Time Job 2024: ইনকাম করার ৬ টি পার্ট টাইম জব, যা ঘরে বসেই করা যাবে

👉 ইন্টারভিউয়ের মাধ্যমে এয়ারপোর্টে নিয়োগ, ১২ হাজার টাকা মাসিক বেতন

Previous articleপ্রাইমারির ১১ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশ, নাম রয়েছে ৯৫৩৩ জনের (PDF Download)
Next articleরাজ্যে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে চাকরি, শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here