বাড়িতে ফাঁকা জায়গা থাকলেই মাসে ৬০ হাজার টাকা ইনকাম, সুযোগ করে দিচ্ছে SBI ব্যাংক

বর্তমানে চাকরির বড় সঙ্কট। ক্রমশ বেকারত্ব বাড়ছে। এই সময় বাড়ি বসে যদি প্রতিমাসে ৬০ হাজার টাকা পর্যন্ত আয় করা যায় তবে কেমন হবে? তাও আবার যদি বিশ্বস্ত সরকারি সংস্থা থেকে এই আয় আসে তবে তো আর কথাই নেই।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) দেশবাসীর জন্য এমনই এক সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হয়েছে। যাতে আপনিও বাড়িতে বসে প্রতি মাসের শেষে ৬০ হাজার টাকা করে পেতে পারেন, বছরে হিসেব করলে যা হবে ৭ লক্ষ ২০ হাজার টাকা মতো।

SBI ATM Franchise Earn Upto 60 Thousand Per Month

কিন্তু কীভাবে এই আয় করবেন?

দেশের সর্ববৃহৎ বাণিজ্যিক ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক (SBI) যে শুধু শুধু আপনাকে মাসের শেষে এই মোটা টাকা দেবে তা তো নয়। তবে এর জন্য আপনাকে খুব সামান্য একটা কাজ করতে হবে। ব্যাঙ্কিং পরিষেবা ক্রমশই ডিজিটাল হয়ে উঠছে। তাই স্টেট ব্যাঙ্ক শাখার গুরুত্ব কমিয়ে দূরে প্রত্যন্ত জায়গাতেও ব্যাঙ্কিং পরিষেবা পৌঁছে দিতে চাইছে। আর এই ক্ষেত্রে তাদের মূল হাতিয়ার হল এটিএম।

বেশ কিছু বছর থেমে থাকার পর আবার দেশজুড়ে এটিএম পরিষেবা সম্প্রসারণ করার সিদ্ধান্ত নিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। আর তার ফলেই এসে গিয়েছে বাড়িতে বসে প্রায় কিছু না করেই মাসের শেষে ৬০ হাজার টাকা রোজগার করার সুযোগ।

মাসের শেষে এই মোটা টাকা রোজগার করার জন্য আপনাকে এসবিআইয়ের ATM ফ্র্যাঞ্চাইজি নিতে হবে। এর জন্য স্টেট ব্যাঙ্ক কিছু নির্দিষ্ট মাপকাঠি ঠিক করে দিয়েছে। তা যদি মিলে যায় তবে আপনার বাড়িতেই বসতে পারে স্টেট ব্যাঙ্কের এটিএম।

SBI-এর ATM ফ্র্যানচাইজি পেতে কী করতে হবে?

এটিএম ফ্র্যাঞ্চাইজি নেওয়ার জন্য স্টেট ব্যাঙ্ক যে মানদণ্ড নির্ধারণ করেছে তা হল-

• রাস্তার উপর বাড়ি বা দোকান হলে ভালো হয়।

• অন্তত ৫০-৮০ বর্গফুট ফাঁকা জায়গা থাকা প্রয়োজন। এর কম হলে এটিএম বসবে না।

• গ্রাউন্ড ফ্লোর মানে একতলায় এই ফাঁকা জায়গা থাকতে হবে। যাতে সহজেই গ্রাহকরা এটিএম ব্যবহার করতে পারেন। বয়স্ক গ্রাহকদের পক্ষে উপরের তলায় উঠে এটিএম ব্যবহার করা কষ্টসাধ্য হয়ে, তা মাথায় রেখেই এমন নির্দেশ।

• অপর কোনও এটিএম থেকে অন্তত ১০০ মিটার দূরত্ব থাকতে হবে। সে যে ব্যাঙ্কের‌ই এটিএম হোক না কেন।

• এই এটিএম ফ্র্যাঞ্চাইজি পেতে হলে ১ কিলো ওয়াটের বিদ্যুৎ সংযোগ থাকতে হবে। সেইসঙ্গে ২৪ ঘণ্টা যাতে বিদ্যুৎ থাকে তাও নিশ্চিত করতে হবে।

• মাসের ৬০ হাজার টাকা পেতে হলে দৈনিক ৩০০ টি করে লেনদেন হতে হবে এটিএম থেকে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নির্ধারণ করে দেবা এই নিয়মাবলী মেনে চলতে পারলেই আপনি আপনার বাড়ি বা দোকানে এটিএম বসাতে পারবেন আর সেক্ষেত্রে প্রায় কিছু না করেই মাসে ৬০ হাজার এবং বছরে ৭ লক্ষ কুড়ি হাজার টাকা আয় করার সুযোগ পেয়ে যাবে।

Note: এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি (SBI ATM Franchise) নেওয়ার জন্য নিকটবর্তী ব্র্যাঞ্চের সাথে যোগাযোগ করতে হবে। যদি আপনার এলাকাটি এই পরিষেবা দেওয়ার যোগ্য হয় তাহলে ব্যাংক থেকে আপ্রুভ করা হবে। 

বিঃদ্র: নতুন কোনো চাকরি ও কাজের আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে যান। নিচে যুক্ত (Join) হওয়ার লিংক দেওয়া রয়েছে ঐ লিংকে ক্লিক করলেই যুক্ত হয়ে যেতে পারবেন। ওখানেই সর্বপ্রথম আপডেট দেওয়া হয়। আর আপনি যদি অলরেডি যুক্ত হয়ে থাকেন এটি প্লিজ Ignore করুন। 

Important Links:  👇👇
কাজকর্ম WhatsApp গ্রুপে জয়েন হোনClick Here
✅ Telegram ChannelJoin Now
🔥  More UpdatesClick Here