ফুড SI পরীক্ষার রেজাল্ট কবে দেবে? না পরীক্ষা বাতিল হবে?

When will the food SI test result? Will the test be cancelled?

গত 16 এবং 17 মার্চ রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন দ্বারা আয়োজন করা হয়েছিল ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার। তবে শনিবার, পরীক্ষার প্রথম দিনেই প্রশ্নপত্র ফাঁস হয়ে যায় হোয়াটস অ্যাপে। এমনকি অভিযোগ ওঠে, টাকা দিলেই মিলছে পরীক্ষার প্রশ্নের সাথে উত্তরপত্রও! এই প্রশ্ন ফাঁসের বিভ্রান্তির মাঝেই এবার একটি নতুন প্রশ্ন উঠে এলো। পরীক্ষার ফল কবে প্রকাশিত হবে, তা নিয়ে ফের নতুন করে বিভ্রান্তি তৈরি হয়েছে।

সম্প্রতি পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে ফুড সাব ইন্সপেক্টর এ পরীক্ষাতে প্রায় 13 লক্ষ পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিলেন এবং এই পরীক্ষা আয়োজন করা হয়েছিল দুদিনে, মোট 6 টা শিফটে। পরীক্ষা শেষ হওয়ার পর একাধিক পরীক্ষার্থী ফাঁসের অভিযোগ তুলেছে পাবলিক সার্ভিস কমিশনের বিরুদ্ধে এবং এই অভিযোগ নিয়েই বিক্ষোভ দেখিয়েছে চাকরিপ্রার্থীরা।

তবে, পাবলিক সার্ভিস কমিশন এই অভিযোগ দুর্নীতি নিয়ে এখনো কোনো রকমের অফিসিয়াল ঘোষণা জানায়নি। এদিকে প্রার্থীরা প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে আগামী 19 এবং 20 মার্চ কমিশনের অফিসে গিয়ে বিক্ষোভ দেখিয়েছেন। একাংশ পরীক্ষার্থীর দাবি, পরীক্ষার আগেই প্রশ্নপত্র সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে। আবার কিছু পরীক্ষার্থী পরীক্ষা হলে ফোন নিয়ে ঢুকেছে এমন ঘটনাও দেখা গিয়েছে।

সব মিলিয়ে তৈরি হওয়া এমন জটিল পরিস্থিতিতে পরীক্ষার রেজাল্ট নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট উঠে এলো সামনে। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, সবকিছু সঠিকভাবে চললে পরবর্তী মাসেই পরীক্ষার রেজাল্ট ঘোষণা করা হবে। এই রেজাল্ট ঘোষণার জন্য তৎপর হয়ে রয়েছে রাজ্য সরকারের পাবলিক সার্ভিস কমিশনের অন্দরমহল।

তবে এই বিষয়টি নিয়ে এখনো পাবলিক সার্ভিস কমিশন কোন রকমের অফিসিয়াল বিজ্ঞপ্তি বা নোটিশ জারি করা হয়নি। মূলত লোকসভা ভোটকে সামনে রেখেই তাড়াতাড়ি ফল প্রকাশ করার ভাবনাচিন্তা করা হচ্ছে।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কর্মসংস্থান আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন হোন।

🔥 হোয়াটসঅ্যাপ গ্রুপ: Join Now

🔥 আরো চাকরির আপডেট 👇👇

👉 রাজ্যে ২৭ টি BDO অফিসে অঙ্গনওয়াড়ি সহায়িকা নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে চাকরি

👉 রাজ্যের বিভিন্ন ভোকেশনাল স্কুলে শিক্ষক নিয়োগ, ৫০০ টির বেশি শূন্যপদ

👉 Stenography in Bengali: স্টেনোগ্রাফি চাকরি কী? কী কাজ করতে হয়, যোগ্যতা কী লাগে?

👉 ANM, GNM পরীক্ষার ফর্ম ফিলাপ শুরু হলো! যোগ্যতা কী লাগবে, লাস্ট ডেট কবে?

👉 ফুড SI পরীক্ষায় দুর্নীতি, আবার কী নেওয়া হবে পরীক্ষা?

Previous articleইন্ডিয়ান ব্যাঙ্কে বিভিন্ন পদে কর্মী নিয়োগ! ১ এপ্রিল পর্যন্ত আবেদন চলবে
Next article১১৭৮ শূন্যপদে রাজ্যের পুলিশে ASI পদে নিয়োগ! যোগ্যতা ও নিয়োগ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here