মমতা ব্যানার্জি স্কুলে ঢুকে ক্লাস নিলেন, শিক্ষক-ছাত্র সবাই অবাক! নিজের চোখেই দেখুন ভিডিও

1/6: রাজনৈতিক আকচাঅকচি ছেড়ে এবার শিক্ষকের ভূমিকায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)! ছেলেমেয়েদের সঙ্গে গল্পের পাশাপাশি তাদের ক্লাস‌ও নিলেন তিনি। পড়াশোনা কেমন হচ্ছে সেই খোঁজখবর‌ও নেন তিনি। পড়ুয়াদের পড়াশোনা ঠিকঠাক হচ্ছে কিনা বোঝার জন্য তাদের নানান প্রশ্ন‌ও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবমিলিয়ে বুধবার এক অন্যরকম ছবি দেখা গেল উত্তর ২৪ পরগনার টাকিতে

2/6: মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফর উপলক্ষে উত্তর ২৪ পরগনায় গিয়েছেন। সেখানে গিয়ে তিনি প্রশাসনিক কাজ করার পাশাপাশি মানুষের বাড়িতেও পৌঁছে যাচ্ছেন। বুধবার তেমন‌ই এক দিন ছিল। মুখ্যমন্ত্রী টাকির ভিতরের গ্রামাঞ্চলের দিকে হাঁটতে বেরো। সেই সময়‌ই হঠাৎ তাঁর চোখ যায় চকখাঁপুর এফপি স্কুলের দিকে। সঙ্গে সঙ্গে সেই স্কুলে ঢুকে পড়েন তিনি। 

Mamata Banerjee entered the school and took classes

3/6: সূত্রের খবর, মুখ্যমন্ত্রী আসবেন এমন কোন‌ও খবর ছিল না চকখাঁপুর এফপি স্কুলের শিক্ষকদের‌ কাছে। তাই তাঁরা মুখ্যমন্ত্রীকে দেখে কিছুটা অবাক হয়ে যান। এদিকে জেলা প্রশাসনের কর্তারার আগের মুহূর্ত পর্যন্ত বুঝতে পারেননি যে মুখ্যমন্ত্রী অমন একটা সাধারণ প্রাথমিক স্কুলে ঢুকে পড়বেন! তবে মমতা বন্দ্যোপাধ্যায় এমন‌ই। তিনি বরাবরই ছোট ছোট ছেলেমেয়েদের কাছে টেনে নিতে ভালবাসেন। বুধবার টাকির চকখাঁপুর এফপি স্কুলেও সেটাই দেখা গিয়েছে।

4/6: শুধু শিক্ষকরা নয়, হঠাৎ মুখ্যমন্ত্রীকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন স্কুলটির ছাত্রছাত্রীরা। তবে মমতা বন্দ্যোপাধ্যায় তাদের সঙ্গে সহজে মিশে যান। নানান প্রশ্ন, গল্প করে সহজ করে তোলেন পরিস্থিতি। বেশ কিছুক্ষণ ওই স্কুলে কাটান তিনি। শেষে ভাল করে পড়াশোনা করার পরামর্শ দিয়ে বেরিয়ে আসেন। এরপর আর‌ও কিছুটা এগিয়ে স্থানীয় প্রগতি সংঘের মাঠে গিয়ে হাজির হন। সেখানে এলাকার দুঃস্থ মানুষদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

5/6: মুখ্যমন্ত্রী কচিকাঁচাদের মধ্যে টেডি বিয়ার‌ও বিতরণ করেন। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের টাকি সফরের মূল আকর্ষণ হল স্কুলে ঢুকে ক্লাস নেওয়া। গোটা ঘটনায় অভিভাবকরা খুব খুশি। তাঁরা মনে করছেন স্বয়ং মুখ্যমন্ত্রী স্কুলে এসে ক্লাস নেওয়ার সুফল পাওয়া যাবে। চকখাঁপুর এফপি স্কুলের পরিকাঠামোর আর‌ও উন্নতি হবে।

6/6: উল্লেখ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ক্ষমতায় এসে শিক্ষকদের জন্য উৎসশ্রী পোর্টালের মাধ্যমে ট্রান্সফর ব্যবস্থাকে সরল করেছে। আবার পড়ুয়াদের জন্য ট্যাবের টাকা দেওয়া, বিনামূল্যে স্কুল ড্রেস, জুতো, স্কুল ব্যাগ দিচ্ছে।

বিঃদ্র: নতুন কোনো চাকরির আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে যান। নিচে যুক্ত (Join) হওয়ার লিংক দেওয়া রয়েছে ঐ লিংকে ক্লিক করলেই যুক্ত হয়ে যেতে পারবেন। ওখানেই সর্বপ্রথম আপডেট দেওয়া হয়। আর আপনি যদি অলরেডি যুক্ত হয়ে থাকেন এটি প্লিজ Ignore করুন। 

Important Links:  👇👇
কাজকর্ম WhatsApp গ্রুপে জয়েন হোনClick Here
✅ Telegram ChannelJoin Now

🔥 আরো চাকরির আপডেট 👇👇 

🎯 টেটের অ্যাডমিট কার্ড নিয়ে সমস্যা- যা জানাল পর্ষদ

🎯 রাজ্যের বিধানসভা ভবনে গ্রুপ-C DEO চাকরি

🎯 ১ ঘন্টা ১৩ মিনিট আগেই D.El.Ed পরীক্ষার প্রশ্ন ফাঁস